এ বছরই বিয়ে করবেন শবনম ফারিয়া

এ বছরই বিয়ে করবেন শবনম ফারিয়া

আসছে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের জন্য সাইদুল ইসলাম রাসেলের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করবেন শবনম ফারিয়া। আগামী সপ্তাহে নাটকটির শুটিং শুরু হবে।

এ বছরই বিয়ে করবেন শবনম ফারিয়া

ফারিয়া বলেন, আমি আগে প্রতিটি নাটকের স্ক্রিপ্ট পড়ি। স্ক্রিপ্ট পছন্দ হলে তারপর শিডিউল দিয়ে থাকি। অনেকে এটির ব্যতিক্রম। আবার কেউ কেউ আছেন স্পটে গিয়েই স্ক্রিপ্ট পড়েন। অন্যদের চেয়ে আমার কাজের সংখ্যা কম। সেই দিক থেকে আমি কাজের মান ধরে রাখার চেষ্টা করি। সেটির জন্য আমাকে শিডিউল দেয়ার আগে স্ক্রিপ্ট পড়তে হয়।

 

কাজ কম করার কারণ কি জানতে চাইলে তিনি বলেন, অল্প কাজে কোয়ালিটি ঠিক রাখা যায় বলে আমি মনে করি। বেশি সংখ্যক কাজ করলে অনেক সময় ব্যালেন্স রাখা সম্ভব হয় না। আমি চলতি বছর মাসে ১৫ দিনের বেশি কাজ করছি না। গত বছর প্রচুর কাজ করেছি। বলা যায়, এই বছর সেই কারণে মাসে পনের দিন কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

 

ছোট পর্দার বাইরে এই অভিনেত্রী বড় পর্দায়ও কাজ করছেন। সম্প্রতি তিনি ‘দেবী’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন বলে জানান। ছবিটির ডাবিংও প্রায় শেষের দিকে। এই ছবিতে তিনি নীলু নামের চরিত্রে অভিনয় করেছেন। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন জয়া আহসান। এটি পরিচালনা করছেন পরিচালক অনম বিশ্বাস। চলচ্চিত্র নিয়ে এই পর্দাকন্যা তার পরিকল্পনার কথাও প্রকাশ করেন।

 

তিনি বলেন, আমি চলচ্চিত্র বলতে বুঝি ভালো এবং খারাপ চলচ্চিত্র। ভালো চলচ্চিত্রে কাজ করতে আমি সব সময় আগ্রহ প্রকাশ করছি। আগামীতেও ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই। এরইমধ্যে আরো কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলো আমার মনের মতো হয়নি বলে না করেছি। ‘দেবী’ ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। আমি ছাড়াও চঞ্চল ভাইসহ অনেক জনপ্রিয় শিল্পী এই ছবিতে অভিনয় করছেন।

 

ফারিয়ার কাছে তার বিয়ে সম্পর্কে জানতে চাওয়া হয়। তার সমসাময়িক অনেকে প্রেম করছেন। কেউ আবার বিয়ের পিঁড়িতে বসেছেন। নববধূ সাজে ফারিয়াকে কবে দেখা যাবে? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, বিয়ে সৃষ্টিকর্তা নির্ধারণ করেন। তিনি যখন চাইবেন তখনি বিয়ের পিঁড়িতে বসবো। এছাড়া আমার বিয়ের বিষয়টি সম্পূর্ণ মায়ের ওপর নির্ভর করছে। আমার বাবা বেঁচে নেই। মা সব কিছুর দেখাশুনা করেন। তিনি যদি চান, তাহলে চলতি বছরের শেষের দিকে বিয়ে করতে পারি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment